প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কুমিল্লায় বিদেশে পাঠানোর নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক রাকিব উদ্দিন কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক কালজয়ী পত্রিকার অনলাইন পোর্টাল শীর্ষক শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এর প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের মেধাবী ছাত্র রাকিব উদ্দিন।

প্রকাশিত সংবাদ বলা হয়েছে যে আমি নাসির উদ্দীন নামের একজন প্রবাসীর কাছ থেকে বিদেশ পাঠানোর কথা বলে লক্ষ টাকা হাতিয়ে নিয়েছি। এখানে লক্ষ টাকার বিষয়টি একবারে মিথ্যা।

আমি একজন ছাত্র পড়ালেখার পাশাপাশি আমি কম্পিউটারের আউটসোর্সিংয়ের কাজ করে যে টাকা পাই তাতে আমার লেখাপড়ার খরচ চালাই। লক্ষ টাকা ইনকাম করার কোন স্বপ্ন আমি দেখিনা। করোনা ভাইরাস (কোভিড-১৯) যখন মহামারী আকারে ধারণ করে ঠিক তখন সারা বিশ্বের ন্যায় বিমান ফ্লাইট বন্ধ হয়ে যাওযার কারনে বিদেশ ফেরতরা তারা তাদের কর্মস্থলে যাওয়া সম্ভব হয়নি।

লকডাউন পরর্বতীতে যখন ফ্লাইট চালু হওয়ার শুরু করলো ঠিক সে সময় তিনি আমার কাছে আসেন তাঁর টিকেট অনলাইনে চেকিং ও ট্রাভেল এজেন্সিতে গিয়ে টিকেট ওকে করার জন্য। আমি তার সাথে চুক্তি অনুয়ায়ী সেটাই করি। কিন্তু এখানে প্রতিবেক বিদেশ নেওযা কথা ও লক্ষ টাকার তথ্য কোথায় পেল এটা আমার জানা নেই।

একটি গ্রুপ আমাদের সামাজিক ও পারিবারিক, ব্যবসায়ী ভাবে মানসম্মন ক্ষুন্ন করার জন্য আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। আমি এসব বায়ানট, মিথ্যা, ভিত্তিহীন সংবাদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার আত্নীয় স্বজন, বন্ধুবান্ধব, এলাকাবাসিকে এসব মিথ্যা নিউজে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা গেল।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!